অতি শক্তিশালী হয়ে ধেয়ে আসছে " আমফান " , জারি করা হয়েছে সতর্কতা

19th May 2020 কলকাতা
অতি শক্তিশালী হয়ে ধেয়ে আসছে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : আমফন এখন অবস্থান করছে দিঘা থেকে ৬৩০ কিমি দক্ষিণ পশ্চিম এ ।এটা উত্তর পূর্ব দিকে যাবে। আগামী কাল বিকেলে দিঘা ও বাংলাদেশ এর হাতিয়া আই ল্যান্ড এর মইধ্যে দিয়ে প্রবেশ করবে । এটা যখন ঢুকবে তখন ১৮৫ থেকে ২০০ কিমি গতি থাকবে। সমুদ্রে জল স্ফীতি দুই 24 পরগনা তে ৪ থেকে ৫ মিটার হবে। নিচু এলাকাতে জল ঢুকতে পারে । পূর্ব মেদিনীপুর এ ৩ থেকে ৪ মিটার জল চ্যাস হবে । যখন এই ঝড় প্রবেশ করবে  তখন হাওড়া , হুগলী ,কলকাতা যে ১০০ থেকে ১২০ কিমি ঝড় হবে । দুই 24 পরগনা, হাওড়া, হুগলী , পূর্ব মেদিনীপুর এ কাল ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে। এই ঝড় এ সবচেয়ে বেশি ক্ষতি হইবে দুই 24 পরগনা , পূর্ব মেদিনীপুর। তারপর ক্ষতি হবে কলকাতা, হাড়রা, হুগলী , পশ্চিম মেদিনীপুর এ । প্রচুর গাছ ও বাড়ি , লাইষ্টপোস্ট ও পড়বে। কলকাতা তে ২০ তারিখ সকালে ৭৫ থেকে ৮৫ কিমি বেগে ঝড় হবে । যখন আমফন ঢুকবে বিকেলে তখন কলকাতা তে ঝড় হবে ১২০ থেকে ১৩০  কিমি।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।